Wellcome to National Portal
Main Comtent Skiped

Services

সেবার তালিকা

১। সরাসরি ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণশুনানি ও নিষ্পত্তি।

২। ইমেইলমোবাইল অ্যাপসডাক যোগে ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ

৩। সেমিনারমতবিনিময় ও গণশুনানির মাধ্যমে ব্যবসায়ী ও ভোক্তাদের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ে সচেতন করা ও আইনটি পরিপালনের জন্য উদ্বুদ্ধ করা।

৪। সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক লিফলেটপ্যাম্ফলেট ও স্টিকার বিতরণ।

৫। নিয়মিত বাজার তদারকির মাধ্যমে ভোক্তা অধিকার বিরোধী কার্য প্রতিরোধ।

৬। অভিযোগ বক্স স্থাপন ।

৭। তথ্য অধিকার আইনের আলোকে তথ্য প্রদানকারী কর্মকর্তা নিয়োগ।